image

আজ, শুক্রবার, ১৭ মে ২০২৪ ইং

চট্টগ্রামে ৩শ নির্মাণ শ্রমিকের মাঝে ত্রাণ বিতরণ

নিজস্ব প্রতিবেদক    |    ২১:১১, জুলাই ৭, ২০২১

image

কঠোর লকডাউন চলাকালীন সময়ে জেলা প্রশাসনের উদ্যোগে মহানগরীর ৩শ নির্মাণ শ্রমিক পরিবারের মাঝে প্রধানমন্ত্রী প্রদত্ত উপহার সামগ্রী (ত্রাণ) বিতরণ করা হয়েছে।

বুধবার (৭ জুলাই) সকালে নগরীর এম.এ আজিজ স্টেডিয়াম সংলগ্ন জিমনেসিয়াম হলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব উপহার সামগ্রী বিতরণ করেন  জেলা প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমান। 

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এস.এম জাকারিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর মুক্তিযোদ্ধা সংসদের ইউনিট কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোজাফফর আহমদ ও অন্যান্য সরকারি কর্মকর্তাগণ। স্বেচ্ছাসেবক টিম সিপিপি ও এম.এ ফাউন্ডেশন ত্রাণ বিতরণ কাজে সহযোগিতা করেন।

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক বলেন, করোনা পরিস্থিতিতে কঠোর লকডাউন চলাকালীন সময়ে সমাজের অস্বচ্ছল কেউ যাতে অভূক্ত না থাকে তা দেখার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশ দিয়েছেন। তাই কর্মহীন হয়ে পড়া সমাজের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষদের ত্রাণের আওতায় আনা হয়েছে। সরকারের নির্দেশনা অনুযায়ী সমাজের কর্মহীন মানুষের পাশাপাশি অসহায় নির্মাণ শ্রমিক, ছিন্নমুল, দুস্থ, হতদরিদ্র পরিবারকে নগদ অর্থ ও ত্রাণ সহায়তার আওতায় আনা হয়েছে। যতদিন লকডাউন থাকবে ততদিন অসহায়-অস্বচ্ছল পরিবারের মাঝে  ত্রাণ সহায়তা দেওয়া হবে।

প্রতি প্যাকেট উপহার সামগ্রীর মধ্যে ছিল-৭ কেজি চাল, ১ কেজি ডাল, ২ কেজি আলু, ১ কেজি লবন, ১ লিটার সয়াবিন তেল ও ১টিঁ সাবান। 



image
image

রিলেটেড নিউজ

Los Angeles

১২:৪১, মে ১৩, ২০২২

এক হাজার অটোরিক্সা ডাম্পিং করলো চট্টগ্রাম বিআরটিএ


image
image